ম্যাক নিউজ ডেস্ক।।
কুমিল্লার ব্রাহ্মনপাড়া উপজেলা পরিষদ উপ-নির্বাচনের দায়িত্ব পালনের সময় জাগরনী টিভির কুমিল্লা প্রতিনিধি আশিকুর রহমান আশিক, দৈনিক আমাদের কুমিল্লার স্টাফ রিপোর্টার ও অন নিউজ টুয়েন্টিফোর এর বার্তা সম্পাদক মোঃ জহিরুল হক বাবু সহ সাংবাদিকদের উপর হামলা চালিয়ে গাড়ি ভাংচুরের প্রতিবাদে এবং হামলাকারী সন্ত্রাসীদের গ্রেফতারের দাবীতে উপজেলায় প্রতিবাদ সভা করেছে কুমিল্লা সদর দক্ষিণ প্রেসক্লাবের সদস্যরা।

হামলাকারী সন্ত্রাসীদের গ্রেফতার দাবির কর্মসূচীতে একাত্বতা প্রকাশ করেন সামাজিক সংগঠন কুমিল্লা ন্যাশনাল ক্লাব। প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন, কুমিল্লা সদর দক্ষিণ প্রেসক্লাব সভাপতি হাজী মোঃ দেলোয়ার হোসেন মজুমদার, সাধারণ সম্পাদক শাহ ফয়সাল কারীম, সামাজিক সংগঠন কুমিল্লা ন্যাশনাল ক্লাব সভাপতি আব্দুল কাইয়ুম বাবু, সহ-সভাপতি মোঃ জহিরুল ইসলাম চৌধুরী, সাধারণ সম্পাদক ওমর ফারুক চৌধুরী।

এ সময় কুমিল্লা সদর দক্ষিণ প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক ফরহাদ চৌধুরী, দপ্তর সম্পাদক মাজহারুল ইসলাম বাপ্পি সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

এছাড়াও সদর দক্ষিণ প্রেসক্লাবের সহ-সভাপতি মেহরাব হোসেন অপি, যুগ্ম সাধারণ সম্পাদক ফুয়াদ হাসান ফাহিম, প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্বাস আলী, ক্রিড়া সম্পাদক মাজহারুল ইসলাম নোমান সহ বিভিন্ন সামাজিক সংগঠন নেতৃবৃন্দ হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।

বক্তারা বলেন, বিভিন্ন গণমাধ্যম ও সামাজিক যোগাযোগ মাধ্যমে হামলার ভিডিও ভাইরাল হয়েছে। সেসব ফুটেজ দেখে হামলায় জড়িত সন্ত্রাসীদের অবিলম্বে গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবি জানান তারা।

উল্লেখ্যঃ গত ১০ ডিসেম্বর ব্রাহ্মনপাড়া উপজেলা উপনির্বাচনে দায়িত্বপালনকালে সাংবাদিকদের গাড়ি ভাংচুর ও পিটিয়ে ৪জনকে আহত করে দূর্বৃত্তরা। এসময় ৩টি ক্যামেরাও ছিনিয়ে নেয় তারা। এ ঘটনায় ২৮জনকে আসামী করে ব্রাহ্মণপাড়া থানায় একটি মামলা দায়ের করেন সাংবাদিক আশিকুর রহমান।

https://youtu.be/V_4fyEjlycM

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *