[ম্যাক নিউজ রিপোর্ট:- মারুফ আহমেদ কুমিল্লা]

কুমিল্লা বুড়িচং উপজেলার ময়নামতি ইউনিয়নের ‘নারায়নসার প্রবাসী কল্যান সংস্থা’ কর্তৃক আয়োজিত ঈদ সামগ্রী ও উপহার বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। রোববার সকালে নারায়নসার কেন্দ্রীয় ঈদগাহ মাঠে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে সংস্থাটির উপদেষ্টা মন্ডলীর সিনিয়র সহ-সভাপতি আবু তাহের কন্ট্রাক্টর এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ময়নামতি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. লালন হায়দার।

অনুষ্ঠানের শুরুতে কোরআন তিলাওয়াত করেন, নারায়নসার বড় বাড়ি জামে মসজিদের খতিব, মাওলানা সফিকুল ইসলাম।
অনুষ্ঠানে ভার্চুযাল বক্তব্য প্রদান করেন,
সংস্থাটির কেন্দ্রীয় সভাপতি আমেরিকান সিটিজেন মো. অলি উল্লাহ্।
ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে, আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপদেষ্টা মন্ডলীর সদস্য- সিরাজুল ইসলাম কন্ট্রাক্টর, আব্দুস ছাত্তার, সুলতান আহমেদ, রুপালী ব্যাংক এর এজি এম মিজানুর রহমান, ফজলুল হক লাকী, ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা আব্দুস ছাত্তার, মাওলানা মো. মোস্তফা, আবুল কালাম, আলী আহাম্মেদ, কামাল হোসেন মেম্বার, রফিকুল ইসলাম মাস্টার, সহিদুল ইসলাম, শাহ আলম মোল্লা, নেয়ামত উল্লাহ, অর্থ বিষক সম্পাদক আবদুর রব, সফিকুল ইসলাম মনির, মামুন আল সৈকত, প্রচার সম্পাদক জনাব মো.আবু ইউসুফ, মাসুম পারভেজ হৃদয়।

অনুষ্ঠানটি উপস্থাপনায় ছিলেন, মো. রিয়াজ উদ্দিন বাবলু।

নারায়নসার প্রবাসী কল্যান সংস্থা কর্তৃক আয়োজিত ঈদ সামগ্রী উপহার বিতরণ অনুষ্ঠানের আয়োজনে যারা ছিলেন,
উপদেষ্টা মন্ডলীর সভাপতি মো. শাহ আলম, কেন্দ্রীয় সভাপতি মো. অলি উল্লাহ্ , সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী শাহীন, সহ-সাধারণ সম্পাদক মো. মোস্তফা কামাল, সিনিয়র সহ-সভাপতি মো. তোফাজ্জল হোসেন,

সহ-সভাপতি কাদের খান, নাসির উদ্দিন মামুন, হাসান ইমাম, আবুল কাশেম, ইকবাল হোসেন।

সাংগঠনিক সম্পাদক মো. রেজাউল করিম পারভেজ, সহ-সাংগঠনিক সম্পাদক মো. শামীম হোসেন।
সহকারী দপ্তর সম্পাদক শহিদুল হক রনি।

নারায়নসার প্রবাসী কল্যান সংস্থা কর্তৃক আয়োজিত ঈদ সামগ্রী উপহার বিতরণ অনুষ্ঠানে হিন্দু-মুসলিম সর্বমোট ১’শত পরিবারাকে উপহার সামগ্রী প্রদান ও
নারায়নসার গ্রামের সকল মসজিদের ইমাম ও মুয়াজ্জিনগনকে নগদ অর্থ অনুদান হাতে তুলে দেয়া হয়।

মুঠু ফোনে সংগঠনের সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী শাহিন বলেন, আমাদের এই সংগঠনের মূল উদ্দেশ্য গ্রামের যুব সমাজকে মাদকের ভয়াবহ গ্রাস থেকে দূরে রেখে খেলাধুলা মনোযোগী করা, আর গ্রামের সকল মানুষকে একাত্ম করে ভাতৃত্বের বন্ধনকে শক্তিশালী করে তোলা।
অনুষ্ঠানে স্থানীয় এলাকাবাসী সহ আরো গন্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *